About us

Alive Histories
welcome to Alive Histories


ওয়েবসাইট এর লক্ষ্য ও উদ্দেশ্য

এই ওয়েবসাইটের একমাত্র লক্ষ্য হলো নিয়মিত ভাবে ইতিহাস সম্পর্কিত সমস্ত বিষয় প্রকাশিত করা।

আমাদের ওয়েবসাইটের সকল সদস্যদের একমাত্র উদ্দেশ্য হল, ইতিহাস সম্পর্কিত সমস্ত বিষয় এই ওয়েবসাইটে প্রকাশিত করা, যাতে সকল ভিজিটর সম্পূর্ণ বিনামূল্যে এই ওয়েবসাইটের সকল সমস্ত পোস্টগুলি থেকে সম্পূর্ণভাবে লাভবান এবং উপকৃত হয়।

সুতরাং আপনাকে অনুরোধ করা হচ্ছে, আমাদের ওয়েবসাইটকে সমর্থন করুন আরও উন্নতির জন্য। এই জন্য আপনি আমাদের WhatsApp Group, Facebook Group, Facebook Page, Telegram Chanel এর জয়েন্ট হতে পারেন, তার জন্য নিম্নে লিংক দেওয়া হল-
Alive Histories
                 

ওয়েবসাইটের সদস্য

Author and Admin

Nabarun Saha

Nabarun Saha
Nabarun Saha

সংক্ষিপ্ত পরিচিতি : ইনি হলেন নবারুণ সাহা। ইনি ওয়েবসাইটের সমস্ত কিছুর দেখাশোনা করছেন। তিনি এই ওয়েবসাইটের সমস্ত পোস্টগুলি সম্পূর্ণ নিরপেক্ষভাবে যাচাই করে সকল ভিজিটরের কাছে পৌঁছে দিচ্ছেন এবং নিয়মিতভাবে এই ওয়েবসাইটে ইতিহাস সম্পর্কিত বিষয়ে লেখা-লেখি করছেন। 

ব্যক্তিগত ওয়েবসাইট - Click here

Author

Tanuara Khatun

Tanuara-khatun
Tanuara Khatun

সংক্ষিপ্ত পরিচিতি : ইনি হলেন তানুয়ারা খাতুন। তিনি এই ওয়েবসাইটে বেশ কিছুসময় ধরে একজন সম্মানীয় এবং গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে রয়েছেন। তিনি বর্তমানে একজন ইতিহাসের ছাত্রী এবং নিয়মিতভাবে এই ওয়েবসাইটে ইতিহাস সম্পর্কিত বিষয়ে লেখা-লেখি করছেন।


Author

Serina Khatun

Serina-Khatun
Serina Khatun


সংক্ষিপ্ত পরিচিতি : ইনি হলেন সেরিনা খাতুন। তিনি এই ওয়েবসাইটে বেশ কিছুসময় ধরে একজন সম্মানীয় এবং গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে রয়েছেন। ইনার গুরুত্বপূর্ণ অবদানের জন্য এই ওয়েবসাইট তাঁর কাছে চিরকৃতজ্ঞ এবং ঋণী হয়ে আছে। তিনি বর্তমানে একজন ইতিহাসের ছাত্রী এবং নিয়মিতভাবে এই ওয়েবসাইটে ইতিহাস সম্পর্কিত বিষয়ে লেখা-লেখি করছেন।

Author

Suman Mohanta

Alive Histories
সুমন মোহন্ত

সংক্ষিপ্ত পরিচিতি : ইনি হলেন সুমন মোহন্ত। তিনি এই ওয়েবসাইটে বেশ কিছুসময় ধরে একজন সম্মানীয় এবং গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে রয়েছেন। তিনি বর্তমানে একজন ইতিহাসের ছাত্র এবং নিয়মিতভাবে এই ওয়েবসাইটে ইতিহাস সম্পর্কিত বিষয়ে লেখা-লেখি করছেন।

ব্যক্তিগত ওয়েবসাইট - Click here

যোগাযোগ করুন

Alive Histories
ইতিহাস সম্পর্কিত কোনো বিষয় বা অন্য কোনো সাহায্যের জন্য আপনি নির্দ্বিধায় আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, তার জন্য নিম্নে লিংক দেওয়া আছে এবং আমরা অন্তত আনন্দিত হবো আপনাকে সাহায্য করতে পেরে।

তবে এই ওয়েবসাইটের এবং ওয়েবসাইটের সকল ভিজিটরের সুরক্ষার স্বার্থে আমরা কয়েকটি Privacy policy(click here), Terms and conditions(click here), Disclaimer(click here) পেজ তৈরি করেছি, আপনি চাইলে সেগুলি পড়তে পারেন।

আমাদের ওয়েবসাইটে সকল সদস্য প্রতিনিয়ত চেষ্টা করি, কিভাবে ইতিহাস সম্পর্কিত তথ্য সম্পূর্ণ বিনামূল্যে সকল ভিজিটরকে দেওয়া যায় এবং আমাদের এই ওয়েবসাইটের যাত্রায় অনেকটাই সাফল্য লাভ করেছি।
Alive Histories
              
এই ওয়েবসাইটকে আপনার মূল্যবান সময় দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ...

                   ....................................